ঢাকা,বুধবার, ৮ মে ২০২৪

চকরিয়ায় সেতুর নীচে নদীতে ভাসমান অবস্থায় মৎস্য শিকারীর মরদেহ উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া ::

কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালীতে সমুদ্র চ্যানেলে ভাসমান অবস্থায় দলিল আহমদ বাঁশি (৭৫) নামের একব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুর আড়াইটার  দিকে স্থানীয় লোকজন বদরখালী মহেশখালী সংযোগ সড়কের বদরখালী সেতুর নীচে নদীতে একটি মরদেহ ভাসতে দেখে উদ্ধার করে তাঁর পরিচয় সনাক্ত করেছেন। নিহত দলিল আহমদ বদরখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের টুটিয়াখালী পাড়া এলাকার বাসিন্দা।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন বদরখালী সমিতির সাবেক পরিচালক জসিম উদ্দিন টিটু। তিনি বলেন, দলিল আহমদ বাঁশি পেশায় একজন দিনমজুর। সময় সুযোগে পেলে তিনি বাড়ির সামনে বদরখালী সমুদ্র চ্যানেলে মাছ ধরতে যান। একইভাবে সোমবার রাতে তিনি জাল নিয়ে নদীতে মাছ ধরতে গিয়েছিলেন। কিন্তু রাতে তিনি বাড়ি ফিরেনি। এরমধ্যেই গতকাল দুপুর আড়াইটার দিকে বদরখালী সেতুর নীচে নদীতে মরদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন গিয়ে উদ্ধারের পর নিহতের পরিচয় সনাক্ত করেছেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, এই মাত্র (গতকাল রাত সাড়ে আটটা) বিষয়টি আমি শুনলাম। ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। বিস্তারিত নিশ্চিত হয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ##

পাঠকের মতামত: